ভ্রমণ নিয়ে অনমের ওয়েব সিরজি

নতুন কাজ শুরু করেছেন দেবী সিনেমার পরিচালক অনম বিশ্বাস। তবে এবার সিনেমা নয় ওয়েব সিরিজ নির্মাণ করছেন এই নির্মাতা। ওয়েব সিরিজটির নাম এখনও চূড়ান্ত না হলেও প্রাথমিকভাবে এর নাম রাখা হয়েছে ‘গয়িং গয়িং গং’ বলে শোবিজকে জানান অনম বিশ্বাস। তবে এই নাম পরিবর্তন হতে পারে বলেও জানান তিনি। 

তিনজনের লেখা গল্প নিয়ে ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে। এ তিনজন হলেন অনম বিশ্বাস, তার স্ত্রী এবং আদনান আদিত। আর এর সংলাপ লিখেছেন অনম বিশ^াস, আদনান আদিত ও রাজীব। এতে অভিনয় করছেন ইয়াশ রোশান ও সাফা কবির।

অনম বিশ^াস বলেন, এটি মূলত একটি ভ্রমণকাহিনী নির্ভর ওয়েব সিরিজ। অনলাইন প্লাটফর্ম বায়োস্কোপের জন্য এটি নির্মিত হচ্ছে। ইতোমধ্যে ঢাকা পর্বের শুটিং শুরু হয়েছে। তবে এখন এখানের শুটিং শেষ হয়নি। আমাদের বেশিরভাগ শুটিং হবে কক্সবাজারে। কিছুদিন পরেই পুরো টিম শুটিংয়ের জন্য কক্সবাজার যাবে। অনেক আগ থেকেই এটি নির্মাণের পরিকল্পনা ছিল। দেবীর শুটিংয়ের পরে কয়েকবার উদ্যোগও নিয়েছিলাম। তবে বিভিন্ন ব্যস্ততার কারণে তা আর হয়ে ওঠেনি। 

ওয়েব সিরিজের কাহিনী নিয়ে তিনি বলেন, ভ্রমণ নিয়ে মূল গল্প। ঢাকা থেকে বাইকে কক্সবাজার যাওয়ার পথে ঘটবে নানান ঘটনা। পুরো গল্পটাই একটু লাইটার মোডের, তবে সিনেম্যাটিক। আমি যেহেতু সিনেমার লোক তাই ওই অবস্থান থেকে নড়বো না। এ কারণেই ওয়েব সিরিজটি সিনেম্যাটিক মোডে তৈরি হবে। এতে দর্শক কমেডি ও রোমান্স দুটোই পাবেন। এর বেশি আপাতত বলবো না। 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।