ভালোবাসায় মুগ্ধ হয়ে গেছি- রোশান

বর্তমান সময়ের তরুণ নায়কদের তালিকায় অন্যতম এক নাম রোশান। ইতোমধ্যে অভিনয়, অ্যাকশন, ফ্যাশন আর নাচ দিয়ে দর্শকদের মন জয় করেছেন। বাংলা সিনেমায় স্থায়ী একটা আসন গড়ে তুলতে সিনেমায় এসেছেন তার প্রমাণ দিয়েছেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছে তার একটি মাত্র সিনেমা ‘বেপরোয়া’। ছবিতে রোশানের বিপরীতে নায়িকা হিসেবে দেখা গেছে ববিকে। দুজনের অভিনয় পর্দা রসায়ণ ভীষণ পছন্দ করেছে দর্শক। তাই তাদের কাছে প্রত্যাশা বেড়ে গেছে দর্শকদের। সেই প্রত্যাশা পূরণে মনোযোগী রোশান।

২০১৯ সালে একটি ছবি মুক্তি পেলেও অনেকগুলো ছবির সঙ্গে যুক্ত হয়েছেন চলতি বছরে। এরই মধ্যে শ্যুটিং শেষ করেছেন অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ ও নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’ নামের দুটি ছবি। ২০২০ সালের শুরুতেই মুক্তি পাবে ছবি দুটো। বর্তমানে শ্যুটিং করছেন সাইফ চন্দন পরিচালিত ‘ওস্তাদ’ আর দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ নামের দুটি সিনেমায়। চুক্তিবদ্ধ হয়েছেন অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ছবিতে। ২০২০ সালটা তরুণ এই নায়কের জন্য একটা গুরুত্বপূর্ণ বছর বলে মনে করেন। রোশান বলেন, ‘অনেক অপেক্ষার পর ‘বেপরোয়া’ ছবিটা মুক্তি পেয়েছিল। ছবিটা মুক্তির পর দর্শকদের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা পেয়েছি, তা ভাষায় প্রকাশ করতে পারব না। সিনেমায় একটা শক্ত অবস্থান গড়ে দিয়েছে এই ছবিটা। নতুন অনেক ফ্যান তৈরি হয়েছে বেপরোয়া ছবি মুক্তির পর। তাদের ভালোবাসায় মুগ্ধ হয়ে গেছি। তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

নতুন বছরে সিনেমা নিয়ে প্রত্যাশা প্রসঙ্গে বলেন, ‘নতুন বছরটা আমার জন্য অনেক কিছু বয়ে নিয়ে আসবে বলে মনে করি। আমার অভিনীত অনেকগুলো ছবি এই বছরে মুক্তি পাবে। ছবিগুলোতে একেবারে নতুনভাবে আমাকে আবিষ্কার করবেন দর্শকরা। আশা করি তাদের প্রত্যাশা পূরণ করতে পারব। গল্পপ্রধান ছবিতে যেমন অভিনয় করেছি, তেমনভাবে ‘অপারেশন সুন্দরবন’ ধরনের ছবিতেও আমাকে দেখা যাবে। দর্শকরা সব ধরনের ছবিতে আমাকে দেখতে পাবেন নতুন বছরে।

 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।

Home popup