গানের মাঝেই  সব স্বপ্ন দেখি- ঐশী

নতুন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী ২০১৯ সালে নতুন নতুন গান দিয়ে শ্রোতাদের মাতিয়ে রেখেছিলেন। তার গাওয়া প্রায় প্রতিটা গান শ্রোতারা পছন্দ করেছেন। শুধু অডিও গান নিয়ে ব্যস্ত ছিলেন না এই কণ্ঠশিল্পী। অডিও গানের পাশাপাশি সিনেমায় প্লেব্যাক, স্টেজ শো নিয়ে সারাবছর তার ব্যস্ততা চোখে পড়ার মতো। একটু একটু করে সব ধরনের শ্রোতাদের মন জয় করেছেন তিনি।

ঐশীর গাওয়া নতুন গানগুলোর মধ্যে রয়েছে- যদি আমি, পিরিতের রাধা, সত্যি করে বল, বেঈমান, মায়ারে, স্টেশন-২, রঙিলা বেবি গানগুলো উল্লেখযোগ্য। এই গানগুলোর মধ্যে ‘পিরিতির রাধা’ এবং ‘রঙিলা বেবি’ গান দুটি স্টেজ শোগুলোতে ভালো সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন এই কণ্ঠশিল্পী। কিছুদিন আগে প্রকাশিত ‘মায়া দ্য লস্ট মাদার’ ছবির ‘মায়ারে’ গানটি অল্প সময়ে শ্রোতাদের পছন্দের তালিকায় চলে এসেছে। এছাড়া ‘স্টেশন-২’ গানটি মুগ্ধ করেছে শ্রোতাদের।

ঐশী বলেন, আমার কাছে ২০১৯ সালটা গানের জন্য অনেক পজেটিভ ছিল। শ্রোতারা আমার গান পছন্দ করেছে। বিভিন্ন ধরনের গান গেয়েছি। স্টেজ শোগুলোতে নতুন বছরে প্রকাশিত গানগুলো গাইতে হয়েছে। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া।’

অডিও গান প্লেব্যাক ছাড়া নিজের একক ‘ঐশী এক্সপ্রেস-২ অ্যালবামের প্রায় ১০টা গান তৈরি করেছেন। এরই মধ্যে সেই অ্যালবামের কয়েকটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। গানগুলো ২০২০ সালে একটা একটা করে প্রকাশিত হবে।

নতুন বছরে গান নিয়ে কী স্বপ্ন দেখেন- এমন প্রশ্নের জবাবে ঐশী বলেন, ‘আরো ভালো ভালো গান গাইতে চাই। গানের মাধ্যমে নিজেকে ছড়িয়ে দিতে চাই সবার মাঝে। গানের মাঝেই সব স্বপ্ন দেখি।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।

Home popup