গল্পপ্রধান নাটকে কাজ করার প্রত্যাশা- আফরান নিশো

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। যেকোনো চরিত্র নিয়ে ভাঙাগড়ায় নিজেকে শতভাগ মেলে ধরায় সফল এই অভিনেতা। বরাবরের মতো নিজ অভিনয় দিয়ে দর্শকপ্রিয়তা নিয়ে আলোচিত হয়ে আসছেন তিনি। সেই ধারাবাহিকতায় ২০১৯ সালে একের পর এক দর্শকপ্রিয় কাজ উপহার দিয়ে গেছেন এই অভিনেতা।

২০১৯ সালে আশফাক নিপুণের পরিচালনায় ‘মিস শিউলি’, ‘এই শহরে’ মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা’, ‘২২শে এপ্রিল’, রাফাত মজুমদার রিংকুর ‘পতঙ্গ’ নাটকে বেশ প্রশংসিত হয়েছেন আফরান নিশো। নাটকগুলোতে অভিনয় করে নিজেকে আলাদা একটা উচ্চতায় নিয়ে গেছেন এই অভিনেতা।

শুধু টেলিভিশনে নয়, আফরান নিশো অভিনীত নাটক ইউটিউবে প্রচুর মানুষ দেখেছে। আলাদা একটা ভক্তশ্রেণি গড়ে তুলেছেন এই অভিনেতা। তার অভিনীত দর্শকপ্রিয় আরো নাটকের তালিকায় রয়েছে- কাজল আরেফিন অমি পরিচালিত এক্স বয়ফ্রেন্ড, এক্স গার্লফ্রেন্ড’, এক্স ওয়াইফ, দ্য এন্ড, টম অ্যান্ড জেরিসহ আরো অনেক নাটক।

অভিনয়ের জগতে নিজের অবস্থান নিজেই গড়েছেন আফরান নিশো। আশপাশের নানাজনের কাছ থেকে নিয়েছেন নানান শিক্ষা। সেটাকেই নিজের ভেতর ধারণ করে কাজ করে যাচ্ছেন এই অভিনেতা। তবে ২০২০ সালে নাটকের সংখ্যা কমিয়ে দেবেন বলে জানিয়েছেন তিনি। বেছে বেছে গল্পপ্রধান নাটকে কাজ করার প্রত্যাশা করেছেন আফরান নিশো । নতুন বছরে তাকে বড় পর্দায় দেখা যাবে এমনটাই জানা গেছে।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।