চট্টগ্রাম ওয়েডিং এক্সপোতে মুনস’র বিশেষ আয়োজন

চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-১৯’। বন্দরনগরীতে এবার দিয়ে চতুর্থবারের মতো এই আয়োজন করা হচ্ছে। এটি চলবে দুই দিন। আগামীকাল শুক্রবার সকাল ১১টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুষ্ঠানের উদ্বোধন করবেন। 

দুই দিনের এ আয়োজনে বিশেষ অফার নিয়ে থাকছে ঢাকার ফ্যাশন হাউস মুনস। ৯ ও ১০ নম্বর স্টলে পাওয়া যাবে মুনসের কালেকশন। দর্শণার্থীরা এখান থেকে মুনসের পোশাক সংগ্রহ করতে পারবেন। মুনসের পাঞ্জাবী পাওয়া যাবে ১১৯৫ টাকাস থেকে, শাড়ি পাওয়া যাবে ২৯৯৫ টাকা থেকে, আনস্টিচ থ্রিপিচ ১৫৯৫ এবং টপস পাওয়া যাবে ১১৯৫ টাকা থেকে।

দুই দিনব্যাপী এ আয়োজনে একই ছাদের নিচে থাকবে বিয়ে অনুষ্ঠানের প্রস্তুতি থেকে সমাপনী পর্যন্ত যাবতীয় আনুষঙ্গিক উপস্থাপনা। পাশাপাশি ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শ দাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেন্যু ও ভেন্যু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।

এছাড়াও শাড়ি, শেরওয়ানী, গহনা, মেহেদি, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, আসবাবপত্র, হানিমুন প্যাকেজসহ ওয়েডিংবিষয়ক ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

মেলা প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। দর্শনার্থীদের জন্য প্রবেশ মূল্য রাখা হয়েছে ৫০ টাকা, র‌্যাফেল ড্র বিজয়ীদের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।

Home popup