পরিণীতির আক্ষেপ

বলিউডে পরিণীতি চোপড়া ও দীপিকা পাড়ুকোন দুজনই ভালো অভিনেত্রী। নিজেদের অবস্থান থেকে বলিউড কাঁপিয়ে যাচ্ছেন তারা। বিশেষ করে পরিণীতি চোপড়া তার অভিনয় দিয়ে বলিউডে আলাদা একটি স্বতন্ত্রতা তৈরি করেছেন। বলিউডের আলোচিত ছবি ‘পিকু’ সুপারহিট হয়। ছবিতে পরিণীতি চোপড়ার অভিনয়ের কথা থাকলেও সে সময় কাজ করতে রাজি হননি তিনি। তার বদলে সেই কাজটি লুফে নেন দীপিকা। এই ছবিটি হয় দীপিকার ক্যারিয়ারের অন্যতম একটি সফল ছবি। এই ছবিতে অভিনয় না করাটা যে ভুল ছিল, এতদিন পর এই আক্ষেপের কথা শিকার করলেন পরিণীতি।

এমনিতে পরিণীতি চোপড়া বাছাই করা ছবিতে কাজ করেন। কোনো চরিত্রের জন্য হ্যাঁ বলার আগে কয়েকবার ভাবেন। শুধু তাই নয়, একবার কোনো প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না।

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো-তে পিকু সিনেমা প্রসঙ্গে পরিণীতি জানান, সুজিত সরকার পরিচালিত ‘পিকু’-তে দীপিকাকে প্রথমে কাস্টিংই করা হয়নি। ওই ছবির নায়িকার ভূমিকায় প্রথম পছন্দ ছিলেন পরিণীতি।

অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল এমন কোনো ছবি আছে যার অফার ফিরিয়ে দিয়ে পরে আক্ষেপ করেছেন? জবাবে পরিণীতি জানান, ‘পিকু’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সমস্যায় পড়ে। যে সময়ে ‘পিকু’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল, প্রায় একই সময়েই অন্য একটি ছবি করবেন বলে কথা দিয়েছিলেন নায়িকা। তাই দুটি ছবির শুটিং সামলাতে অসুবিধা হবে ভেবে ‘পিকু’র প্রস্তাবটি ফিরিয়ে দেন তিনি।

তবে আক্ষেপের বিষয় পরবর্তী সময়ে অন্য ছবিটিও হয়নি। ওদিকে পরিণীতি প্রস্তাবটি ফিরিয়ে দেওয়ার পরে সুজিত সরকার দীপিকাকে ওই চরিত্রে অভিনয়ে প্রস্তাব দেন। তার পরের গল্পটা তো দর্শক-ভক্তরা জানেন। ওই সময়ে ‘পিকু’ ছবির বাজেট ছিল ৪২ কোটি। আর ছবিটি ব্যবসা করেছিল ১৪১ কোটির বেশি।

পরিণীতি এখন ব্যস্ত রয়েছেন ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়াল বায়োপিক নিয়ে। তিনি এখন প্রশিক্ষণ নিচ্ছেন। তবে সাইনার বায়োপিকে কাজ করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের। শিগগির পরিণীতি এবং সিদ্ধার্থের পরবর্তী ছবি ‘জাবরিয়া জোড়ি’ মুক্তি পেতে চলেছে। ২ আগস্ট ছবি মুক্তি পাবে বলে জানা গেছে। ‘হাসি তো ফাসি’র পর সিদ্ধার্থের সঙ্গে তার এটি দ্বিতীয় ছবি হতে চলেছে।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।