ভিন্নতর ঈদ আয়োজনে সারা

ঈদ মানেই আনন্দ, নতুন পোশাকে নিজেকে সাজানো, নতুন করে উপস্থাপন করা। তাই ঈদকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানের পোশাক। বরাবরের মতো সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই সারা’র পণ্যের মূল্য নির্ধারণ করা হয়েছে।

সারা’র ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও আছে এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাক।  তবে তীব্র গরমের কথা চিন্তা করেই সারা’র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। এর সঙ্গেও থাকছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর হাতের কাজের ছোঁয়া।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি , এথনিক থ্রি-পিস , এথনিক পার্টিওয়্যার  এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ি। এগুলো পাওয়া যাবে  ৭৯০ থেকে ৫৫৯০ টাকার মধ্যেই।

ছেলেদের জন্য থাকছে টি- শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট , প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলোও  ৩২০ থেকে ৩৮০০ টাকার মধ্যেই পাওয়া যাবে।

এছাড়াও শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। ছেলে শিশুদের জন্য টি- শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ - ১৬৫০ টাকার মধ্যে।  মেয়ে শিশুদের জন্য টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, থ্রি-পিস পাওয়া যাবে ৩৫০ -১০৫০ টাকার মধ্যেই।

ঢাকার মিরপুর-৬- এ অবস্থিত (স্টেডিয়ামের ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল-১, ব্লক-এ-এর ৪০ ও ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সব পোশাক।

মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, ‘সারা’র ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রাম থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।