ছোটপর্দায় আজকের আয়োজন

আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ।

চ্যানেল আইতে ‘সাত ভাই চম্পা’
প্রাচীন বঙ্গের পৌরাণিক কথার ছোঁয়ায় আমাদের রূপকথা, আমাদের ঐতিহ্যকে ধারণ করে অঙ্গ, বঙ্গ আর কলিঙ্গের গল্প নিয়ে সম্পূর্ণ দেশীয় আঙ্গিকে নির্মিত হয়েছে বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল টেলিভিশন মেগা সিরিয়াল ‘সাত ভাই চম্পা’। নাটকটি পরিচালনা করেছেন রিপন নাগ। গল্প লিখেছেন রিপন নাগ ও নাজাকাত খান। মেগা সিরিয়ালটির সূচনা সংগীত করেছে চিরকুট। এটি নিবেদন করেছে ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল। এতে অভিনয় করেছেন আহমেদ শরীফ, অমিত সিনহা, এ কে আজাদ, শানারেই দেবী শানু, চৈতি, দিলরুবা হোসেন দোয়েল, নাফিসা কামাল ঝুমুর, রেবেকা সুলতানা দীপা, বৃষ্টি, নওশাবা, টাইগার রবি, সুব্রত, শফি মণ্ডল, সুশান্ত পাউল, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ প্রমুখ। ‘সাত ভাই চম্পা’ চ্যানেল আইতে প্রচার হবে আজ রাত ৮টায়।

এটিএন বাংলায় ‘জান্নাত’
এটিএন বাংলায় আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’। পারিবারিক ও বর্তমান সময়ের গল্প নিয়ে এটি নির্মাণ হয়েছে। যেখানে একটি এতিম মেয়ের জীবন সংগ্রামের নানা চিত্র উঠে এসেছে। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন স্থপতি হয়ে তার স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরি পান। তখন তিনি ভাবেন তার জীবনের দুঃখ-দুর্দশা হয়তো দূর হতে শুরু করেছে। কিন্তু উল্টো তার জীবনে নতুন করে জটিলতা সৃষ্টি হয়। তাকে ফেলে যাওয়া মা আবারো ফিরে আসে তার জীবনে। তবে ভালোবাসা নিয়ে নয়, বরং তার প্রতি তীব্র বিদ্বেষ নিয়ে।
অন্যদিকে মেয়েটির জীবনে যে প্রেম আসে, সেখানেও প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার বোন।

আরটিভিতে ‘চম্পাকলি টকিজ’
আরটিভিতে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘চম্পাকলি টকিজ’। এটি রচনা ও পরিচালনা করছেন হিমু আকরাম। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, নাদিয়া আহমেদ, শাহনাজ খুশি, দিহান, ফারুক আহমেদ, আ খ ম হাসান, প্রিয়া আমান, হাসান মাসুদ প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘এইযেল’
দীপ্ত টিভিতে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। তুর্কি এ ধারাবাহিকটি  প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায়। বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’। 

দেশ টিভিতে ‘দুলাভাই জিন্দাবাদ’
শাহীন সরকারের গল্প ভাবনা ও পরিচালনা এবং মানস পালের নাট্যরূপে নির্মাণ হয়েছে ধারাবাহিক নাটক ‘দুলাভাই জিন্দাবাদ’। এটি দেশ টিভিতে প্রচার হচ্ছে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, ফজলুর রহমান বাবু, নিলয় আলমগীর, আ খ ম হাসান, আমিন আজাদ, তারিক স্বপন, শফিক খান দিলু, মুনিরা মিঠু, শশী, নিসা, অহনা, ঐশী, তন্দ্রা, শেলী আহসান, অধরা জাহান, ফিরোজ মিল্টন, ছোট শামিম প্রমুখ।

বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’
আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’র ১০৯ পর্ব। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, বাবর, আলবী, মুরাদ পারভেজ প্রমুখ। 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।