ছোটপর্দায় আজকের আয়োজন

আজ শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী। 

চ্যানেল আইতে ‘জলিলের আদমশুমারি’
চ্যানেল আইতে আজ বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘জলিলের আদমশুমারি’। এটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম। জলিল চরিত্রে ইরফান সাজ্জাদ আর বাবুল চরিত্রে হুমায়ূন সাধু অভিনয় করেছেন। এ টেলিছবির আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া আমান, পায়েল, মাসুদ রানা মিঠু, কাজী উজ্জ্বল, শরিফুল প্রমুখ। 

এটিএন বাংলায় ‘সেরা রন্ধনশিল্পী ২০১৮’ 
এটিএন বাংলায় আজ রাত ৮টায় সম্প্রচার হবে রন্ধন বিষয়ক টিভি রিয়েলিটি শো- মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী- ২০১৮। সারা দেশ থেকে বাছাইকৃত শ্রেষ্ঠ ২৪ জন রন্ধনশিল্পী কয়েকটি রাউন্ডে প্রতিযোগিতায় অংশ নেবেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন বিশিষ্ট সংগীত শিল্পী এবং রন্ধন বিশেষজ্ঞ রেশাদ মাহমুদ। প্রযোজনা করছেন মুকাদ্দেম বাবু এবং আলভি হায়াত রাজ। প্রতিটি পর্বে প্রতিযোগীদের বিভিন্ন বিষয়ের ওপর তাদের রন্ধনশৈলী, পরিবেশনা, সৃজনশীলতা, পুষ্টিজ্ঞান ইত্যাদি যাচাই করবেন অভিজ্ঞ বিচারক মণ্ডলী। এবারের আসরে বিচারকার্য পরিচালনা করছেন জাহেদা বেগম, হেড অব দ্য ডিপার্টমেন্ট, ফুড এন্ড বেভারেজ প্রডাকশন, ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট; জুলিয়ান শিতল বটলেরু, এক্সিকিউটিভ স্যু শেফ, লা মেরিডিয়ান ঢাকা; রান্না বিষয়ক টেলিভিশন প্রোগ্রামের জনপ্রিয় উপস্থাপিকা লবি রহমান; নাফিজ ইসলাম লিপি, সিইও, ফুড ক্যাডেট। 

আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’
আরটিভিতে প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কামাল হোসেন বাবর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কামাল হোসেন বাবর, এ্যানি খান, মৌসুমী নাগ, ফারুক আহমেদ, তারেক স্বপন, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, আহসানুল হক মিনু, লিজা খানম, এসএম কামরুল বাহার প্রমুখ। নাটকটি প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে।

এনটিভিতে ‘ঝরা পাতার কাব্য’
বন্যা মির্জা একটি কর্পোরেট প্রতিষ্ঠানে কাজ করে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র সন্তান আবিদকে নিয়ে তার সংসার। বুদ্ধি হওয়ার পর থেকে আবিদ জানে তার বাবা থেকেও নেই। এজন্য যেমন কষ্ট হয় তেমনি তার ভেতরে প্রচণ্ড একটা জেদ কাজ করে। আবিদ একা থাকতে পছন্দ করে। পড়ালেখা করতে চায় না। মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে। এ নিয়ে মা দুশ্চিন্তার মধ্যে পড়ে। এভাবেই এগিয়ে যায় নাটক ‘ঝরা পাতার কাব্য’র কাহিনী। রিয়াদ শিমুলের রচনায় এটি পরিচালনা করেছেন ওয়াহিদ পলাশ। এতে অভিনয় করেছেন বন্যা মির্জা, ইরফান সাজ্জাদ, তাসনিয়া ফারিনসহ আরো অনেকে। আজ রাত ৯ টায় এনটিভিতে প্রচার হবে নাটকটি।
 
 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।