বাংলা বর্ষবরণে সারা’র আয়োজন

বাংলা নববর্ষ উপলক্ষে বাঙালি মেতে ওঠে উৎসবের আমেজে। আর সেই উৎসবকে রাঙ্গিয়ে তোলে পোশাক। সময়ের সাথে সাথে বৈশাখের পোশাকে এসেছে বেশ পরিবর্তন । সেই পরিবর্তনের সাথে বাঙ্গালিয়ানার মিশ্রনে এবারের বৈশাখকে আরও রঙ্গিণ করে তুলতে সারা লাইফস্টাইল নিয়ে এসেছে বিভিন্ন পোশাকের সমারোহ।

প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও দারুণসব ডিজাইনের পোশাক রয়েছে এবারের আয়োজনে।  তবে বৈশাখের এই আয়োজনে সারা’র প্রাধান্য থাকছে বিভিন্ন রঙের সমন্বয়ে পোশাকের উজ্জ্বলতার উপর। তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য। এছাড়াও আবহাওয়ার উপর খেয়াল রেখেই সুতি কাপড়ের ব্যবহার হয়েছে অধিকাংশ পোশাকেই। বৈশাখ উপলক্ষে পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ এবং বিভিন্ন ধরণের আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজ। আর থাকছে বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও। মেয়েদের বৈশাখের আয়োজনে আছে বাহারি ডিজাইনের পোশাক। পোশাকের দৈর্ঘ্য এবং কাটিংয়েও  থাকছে নতুনত্ব। এছাড়াও সারা এবার নিয়ে এসেছে নিজস্ব ডিজাইনে প্রিন্ট করা এক্সক্লুসিভ শাড়ি। আর এই শাড়িতেও থাকছে গতানুগতিক ধারার বাইরে রঙের ভিন্নতা। আর শিশুদের জন্য বৈশাখী সমারোহে থাকছে পাঞ্জাবি, ফ্রক, স্কার্ট সহ বিভিন্ন পোশাকের এক অভিন্ন আয়োজন।

সকল ধরণের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি লক্ষ্য রেখেই পণ্যের দাম নির্ধারন করে থাকে সারা। এবারও তার ব্যাতিক্রম হয়নি।  পাঞ্জাবী ৯০০ থেকে ২৫০০ টাকা, শাড়ি ২৫০০ থেকে ৩৫০০ টাকা, আর থ্রী পিচ, কুর্ত্তি পাওয়া যাবে ১০০০ থেকে ৩০০০ টাকা এর মধ্যে।

মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনে ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পেতে পারেন। অর্ডার করতে পারেন সারা’র ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রামে (sara_lifestyle_ltd) ।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।