চলে গেলেন টেলি সামাদ

না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের দর্শকপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। শনিবার (৬ মার্চ) দুপুর দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লালি...রাজিউন)।

দীর্ঘদির ধরে তিনি নানা শারীরিক জটিলতায় ভূগছিলেন। গত বছরের ৪ ডিসেম্বর বুকে ইনফেকশনের কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা দুই সপ্তাহ চিকিৎসা শেষে তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সেখানে প্রথমে কেবিনে ও পরে আইসিইউতে রাখা হয় তাকে। সেখানে চিকিৎসা শেষে কিছুদিন বাসায় ছিলেন। তবে তিনি তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। 

উল্লেখ্য, ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে টেলি সামাদের বাইপাস সার্জারি করা হয়। এরপর ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। দেশে আসার পর অক্টোবর ও নভেম্বরে দুই দফা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত বছরের ২০ অক্টোবর জরুরি অস্ত্রোপচার করা হয়েছিল তার বাম পায়ের বৃদ্ধাঙ্গুলিতে।

প্রসঙ্গত, টেলিসামাদকে দর্শক একজন কৌতুক অভিনেতা হিসেবে চিনলেও তিনি ৪০টির বেশি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন তিনি। বাংলা চলচ্চিতে তার অভিষেক হয় ১৯৭৩ সালে। তার প্রথম চলচ্চিত্র ছিল ‘কার বউ’। তিরি প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘জিরো ডিগ্রি’। যা ২০১৫ সালে মুক্তি পায়। তিনি ১৯৪৫ সালের ৮ জানুয়ারি ঢাকার বিক্রমপুরে জন্মগ্রহণ করেন। 
 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।