‘বিশ্বসুন্দরী’ হলেন পরীমনি

দর্শকপ্রিয় অভিনেত্রী পরীমনি বিশ্বসুন্দরী হলেন। তবে বাস্তবে নয় তাকে সিনেমার পর্দায় বিশ্বসুন্দরীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর সিনেমাটি নির্মাণ করছেন ছোটপর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী। এতে পরীর বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। 

হতকাল বুধবার (০৩ এপ্রিল) বিকেলে রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে চলচ্চিত্রটির শুভ সূচনা অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, মনিরা মিঠু ও পরীমনিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।

ওই অনুষ্ঠানে পরীমনি বলেন, প্রথম চলচ্চিত্রে যখন আমার নাম ঘোষণা করা হয়, তখন যেমন লেগেছিল; আজও ঠিক তেমনই লাগছে। আমি খুব নার্ভাস। ভালো চিত্র‍নাট্যের একটি সিনেমা এটি। আর এখন থেকে ভালো গল্পের চলচ্চিত্র ছাড়া কাজ করবো না।

চয়নিকা চৌধুরী বলেন, একজন পরিচালকের স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের। আজকে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমি আবেগাপ্লুত। দর্শক অনেক বুদ্ধিমান। তারা অনেক ভালো কনন্টেন্ট চায়। আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হতে যাচ্ছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের ব্যানারে এটি নির্মিত হবে। খুব শিগগিরই এর দৃশ্যধারণের কাজ শুরু হবে। ‘বিশ্বসুন্দরী’ কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

এতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।