অ্যাপ আনলো আড়ং 

ক্রেতাদের সুবিধার্থে দেশী ফ্যাশন ব্রান্ড আড়ং নিয়ে এসেছে অ্যাপ। যার মাধ্যমে সহজেই যে কোনো স্থান থেকে ক্রয় করা যাবে আড়ং পণ্য।

বর্তমানে মানুষের জীবন প্রযুক্তিকেন্দ্রিক। প্রয়োজনীয় সব কিছুই সহজে পেতে প্রযুক্তি সাহায্য করছে। মানুষের হাতে হাতে এখন স্মার্ট ফোনসহ বিভিন্ন রকম ডিভাইস। অ্যাপসের মাধ্যমে সেবা গ্রহণে মানুষ এখন যথেস্ট স্বাচ্ছন্দ্য বোধ করছে। এ বিষয়টিকে গুরুত্ব দিয়েই দেশি ফ্যাশন ব্র্যান্ড আড়ং প্রযুক্তির নতুন ধারায় সামিল হয়েছে। নিয়ে এসছে আড়ং অ্যাপস, যা ক্রেতার জন্য সহজে কেনাকাটার সুব্যবস্থা করবে।

নগরীর যমুনা ফিউচার পার্কে গত ১৫ মার্চ মাই আড়ং রিওয়ার্ডস কার্ডের সদস্য এবং গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে আড়ং অ্যাপসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে আড়ংয়ের বৈশাখ ১৪২৬ কালেকশনও উপস্থিত অতিথিদের সামনে তুলে ধরা হয়।

আড়ং অ্যাপসের মাধ্যমে ক্রেতারা সহজেই আড়ংয়ের নিত্যনতুন কালেকশনের আপডেট পাবেন। সেই সঙ্গে যে কোনো স্থান থেকে কেনাকাটা, হোম ডেলিভারিসহ যাবতীয় সুবিধা ব্যবহার করেত পারবেন, যা ক্রেতাকে ঘরে বসেই প্রয়োজনীয় পণ্য ক্রয়ের সুযোগ করে দেবে। অ্যাপসের মাধ্যমে গ্রাহক তার প্রথম কেনাকাটায় পাচ্ছেন ১০% ছাড়। অ্যাপসটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য গুগল প্লেসের এবং আইওএস ব্যবহারকারীর জন্য অ্যাপসের এ সুবিধা পাওয়া যাচ্ছে।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।