ছোটপর্দায় আজকের আয়োজন

আজ রোববার, ১৭ মার্চ ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক ‘মায়া মসনদ’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, আবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।

বাংলাভিশনে ‘খেলোয়াড়’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্‌ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, শহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা, খুশবু প্রমুখ।

এটিএন বাংলায় ‘নানা রঙের মানুষ’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নানা রঙের মানুষ’। ধারাবাহিকটি রচনা করেছে আহসান আলমগীর। পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। এতে অভিনয় করেছেন নাদিয়া, নিলয়, শ্যামল মাওলা, অর্ষা, সম্রাট, তানভীর, তানিয়া সুলতানা স্নেহা, শবনম পারভীনসহ আরো অনেকে। 

আরটিভিতে ‘অর্ধেক সত্য’
আরটিভিতে প্রচার চলছে ধারাবাহিক নাটক ‘অর্ধেক সত্য’। অঞ্জন আইচ পরিচালিত এ ধারাবাহিকটি প্রচার হচ্ছে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাদিয়া আহমেদ, ইন্তেখাব দিনার, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, জুঁই করিম, রিমি করিম, রুনা খান, ফারুক আহমেদ, মারজুক রাসেল, রাশেদ মামুন অপু, আ.খ.ম. হাসান, তারিক স্বপন, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, সাবেরী আলম, আশিষ খন্দকার, নিশা, টুটুল চৌধুরী। 

চ্যানেল আইতে ‘বৃহস্পতি তুঙ্গে’
চ্যানেল আইতে প্রচার হচ্ছে মালয়েশিয়ায় চিত্রায়িত ধারাবাহিক নাটক ‘বৃহস্পতি তুঙ্গে’। মোশাররফ করিম অভিনীত এবং তারই মূল ভাবনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন রায়হান খান। এতে আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, মোশাররফ করিম, সাজু খাদেম, রুনা খান, সানজিদা প্রীতি, জুঁই করিম, মিশু সাব্বির, কাজী আসিফ, নাবিলা, উজ্জ্বল মাহমুদ, শহিদুল্লাহ সবুজ, এমিলা, হাফসা মুনির (মালয়েশিয়া) প্রমুখ। প্রতি রবি, বুধ, শুক্রবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হয় নাটকটি।

মাছরাঙা টেলিভিশনে ‘হারকিউলিস’ 
জনপ্রিয় টিভি সিরিজ ‘হারকিউলিস’-এর স্মৃতি ভুলে যাওয়ার কথা নয় দর্শকদের। দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত বাংলায় ডাবিং করা এই মার্কিন সিরিজে বুঁদ হয়েছিলেন বহু মানুষ। বিশেষ করে তরুণ প্রজন্মকে দারুণ আকৃষ্ট করেছিল ‘হারকিউলিস’। এ প্রজন্মের অনেক দর্শকেরই দেখার সুযোগ হয়নি অ্যাডভেঞ্চারভিত্তিক চমৎকার এই সিরিজটি। নতুন প্রজন্মের দর্শকদের দেখার সুযোগ করে দিতে এবং পুরনো দর্শকদের স্মৃতিকে আবার নতুন করে জাগাতে মাছরাঙা টেলিভিশন প্রচার করছে  ‘হারকিউলিস’। সিরিজটি প্রচার হচ্ছে মাছরাঙায়। প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হয় এই সিরিজটি।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।