ছোটপর্দায় আজকের আয়োজন

আজ শনিবার, ১৬ মার্চ ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

দুরন্ত টিভিতে ‘আলোয় ভুবন ভরা’
ছোটবেলা থেকেই আমরা বিভিন্ন ধর্মের নানা ধরনের গল্প শুনে থাকি। গল্পগুলো আমাদের নানা ধরনের নৈতিক শিক্ষা দিয়ে থাকে। সেই সঙ্গে একজন আদর্শ মানুষ হিসেবে বেড়ে ওঠার প্রেরণা যোগায়। সততা, সহনশীলতা, শ্রদ্ধাবোধের জন্ম দেয়। বিভিন্ন ধর্মের গল্প নিয়ে অনুষ্ঠান ‘আলোয় ভুবন ভরা’। আজ এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন বিশিষ্ট অভিনেতা, গবেষক, লেখক জয়ন্ত চট্টোপ্যাধায়। মনিরুল হোসেন শিপন পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ দুরন্ত টিভিতে প্রচার হয় প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে এবং পুনঃপ্রচার হয় পরদিন সকাল ৭টায়। 

বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’
বাংলাভিশনে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলীক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহ্‌উদ্দিন লাভলু, অপূর্ব, ভাবনা, মৌসুমী হামিদ, শর্মিলী আহমেদ, দিলারা জামান, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ।  

দীপ্ত টিভিতে ‘এইযেল’
দীপ্ত টিভিতে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। তুর্কি এ ধারাবাহিক প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায়। বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’। 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।