নারী দিবসে ছোটপর্দার যত আয়োজন

আজ ৮ মার্চ। বিশ্ব নারী দিবস। ছোটপর্দায় আজকের আয়োজনগুলো এক ক্লিকেই জেনে নিন-

এটিএন বাংলায় ‘কল্যাণীয়াষু’ 
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে নারী দিবসের বিশেষ অনুষ্ঠান ‘কল্যাণীয়াষু’। ফেরদৌসী আহমেদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। অনুষ্ঠানে আলোচক হিসেবে অংশ নিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি, মানবাধিকারকর্মী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল, উপন্যাসিক সেলিনা হোসেন, বিউটিশিয়ান কানিজ আলমাস খান এবং গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, পিপিএম। উপস্থাপকের সঙ্গে আলাপচারিতায় তারা বলেছেন তাদের ছোটবেলা, বেড়ে ওঠা থেকে শুরু করে আজকের অবস্থানে আসার নেপথ্যের কথা। তাদের আলাপচারিতায় উঠে এসেছে নারীদের এগিয়ে যাওয়া এবং জয়যাত্রার কথা।    

চ্যানেল আইতে ‘আমাদের হেলেন’ 
প্রীতি দত্ত নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘আমাদের হেলেন’। মডেলিংয়ের নেশায় ঢাকায় আসে একজন তরুণী। যার নাম হেলেন (তিশা)। ঘটনাচক্রে পরিচয় এবং পরবর্তীতে সম্পর্ক তৈরি হয় ম্যাক নামের এক তরুণের সঙ্গে। বিয়েও হয় তাদের। স্বভাবতই প্রেগন্যান্ট হয় হেলেন। কিন্তু তারা তখনো ক্যারিয়ার প্রতিষ্ঠায় মগ্ন। বিশেষ করে ম্যাক। সে চায় না আনেক্সপেক্টেড বাচ্চা হোক তাদের। অ্যাবরশন করতে বলে হেলেনকে। কিন্তু  হেলেন এটা করতে চায় না। বাদানুবাদ বাধে হেলেন ও ম্যাকের মধ্যে। নাছোড়বান্দা হেলেন। এমন পরিস্থিতিতে বাসা ছেড়ে চলে যায় ম্যাক। এভাবেই এগিয়ে যায় ‘আমাদের হেলেনা’র গল্প। টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে আজ বিকাল ৩টা ৫ মিনিটে। এতে আরো অভিনয় করেছেন শিপন মিত্র, মিলি বাশার, শরমিশঠা, সিনথিয়া ইয়াসমিন, মুনতাহা, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।

এনটিভিতে ‘তনু কথা’
এনটিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘তনু কথা’। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দও। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, শতাব্দী ওয়াদুদ, অনুশীলা জান্নাতী, হিন্দোল রায়, নিকুল, আলমগীর স্বপন প্রমুখ। তনু পুরান ঢাকার এক প্রকাশনীতে দুজন পুরুষ সহকর্মীর সঙ্গে চাকরি করে। বেতন তাদের চেয়ে অনেক কম। একদিন সন্ধ্যায় অফিসে কেউ না থাকলে চিরকুটে মনের ইচ্ছা প্রকাশ করে বসে মালিক। রাগে ক্ষোভে চাকরিটা ছেড়ে দেয় তনু। এরপর কাহিনি মোড় নেয় নতুন দিকে।

মাছরাঙা টেলিভিশনে ‘রাঁধুনী কীর্তিমতী সম্মাননা ২০১৮’
আজ রাত ৮টায় প্রচার হবে ‘রাঁধুনী কীর্তিমতী সম্মাননা ২০১৮’।  নিজের কীর্তির মধ্য দিয়ে সমাজে অবদান রাখা চার নারীকে সম্মাননা প্রদান করা হয় এ অনুষ্ঠানে। অজয় পোদ্দারের প্রযোজনায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কনা, নৃত্য পরিবেশন করেন পূজা সেনগুপ্ত।

বৈশাখী টেলিভিশনে ‘দুশমন দুলাভাই’
আজ রাত ১১টায় প্রচার হবে  বিশেষ একক নাটক ‘দুশমন দুলাভাই’। রচনা মহিন খান, চিত্রনাট্য ও পরিচালনা ইমন রাবেক। নানা হাস্যরস আর রোমান্টিক কাহিনীর এ নাটকে অভিনয় করেছেন অবাক আহমেদ, নুশরাত সাবরিন, আকাশ রঞ্জন, স্বর্ণা প্রমুখ।
 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।