ছোটপর্দায় আজকের আয়োজন

আজ মঙ্গলবার, ৫ মার্চ ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

এটিএন বাংলায় ‘চার দেয়ালের কাব্য
ঘরটা হবে দখিনা দুয়ারি। জানালার ফাঁক গলে মিষ্টি নরম রোদ আলতো করে ছুঁয়ে যাওয়া কিংবা এক চিলতে বারান্দায় বসন্তের খোলা হাওয়ায় মন জুড়িয়ে যাওয়া- এমন একটি ঘরের কল্পনা সবার মনে উঁকি দিয়ে যায়। সেই ঘর সাজানোর গল্প নিয়ে সেলিম দৌলা খানের পরিচালনায় এখন থেকে এটিএন বাংলায় পাক্ষিকভাবে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে প্রচার হচ্ছে ইন্টেরিয়র ডিজাইন নিয়ে অনুষ্ঠান ‘চার দেয়ালের কাব্য’। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন এ্যানি খান।  

চ্যানেল আইয়ে ‘পালকি’
বরেণ্য গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের অংশগ্রহণে সপ্তাহের প্রতি মঙ্গলবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হচ্ছে তারই লেখা গানের ভাণ্ডার থেকে নবীন শিল্পীদের পরিবেশনায় গানের অনুষ্ঠান লাভেলো ‘পালকি’। সরাসরি প্রচারিতব্য অনুষ্ঠানের আজকের পর্বে অংশ নেবেন সেরাকণ্ঠখ্যাত ঝিলিক। তার সঙ্গে থাকছেন মামুন জাহিদ। অনুষ্ঠানটি পরিচালনা করছেন জামাল রেজা। এটি প্রচার হচ্ছে লাভেলো-এর সৌজন্যে।

এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসিনির্ভর নতুন ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহের গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, আবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।

বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’ 
বৈশাখী টিভিতে আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, বাবর, আলভী, মুরাদ পারভেজ প্রমুখ। 

দেশ টিভিতে ‘দুলাভাই জিন্দাবাদ’
দেশ টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হয় ধারাবাহিক নাটক ‘দুলাভাই জিন্দাবাদ’। এটির নাট্যরূপ দিয়েছেন মানস পাল। গল্প ভাবনা ও পরিচালনায় রয়েছেন শাহীন সরকার। ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, ফজলুর রহমান বাবু, নিলয় আলমগীর, আ খ ম হাসান, আমিন আজাদ, তারিক স্বপন, শফিক খান দিলু, মুনিরা মিঠু, শশী, নিসা, অহনা, ঐশী, তন্দ্রা, শেলী আহসান, অধরা জাহান, ফিরোজ মিল্টন, ছোট শামিম প্রমুখ।

মাছরাঙা টেলিভিশনে ‘ফুল এইচডি’
প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই করিম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ। 

দীপ্ত টিভিতে ‘এইযেল’
দীপ্ত টিভিতে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। তুর্কি এ ধারাবাহিকটি প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায়। বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’। 

দুরন্ত টিভিতে  ‘স্প্ল্যাট এ লট’
‘স্প্ল্যাট এ লট’ এক দারুণ মজার গেম শো। এর প্রতিটি পর্বেই থাকে তিনটি করে রোমাঞ্চকর ধাপ। এই গেম শো’র প্রতি পর্বে থাকে ১২ জন আক্রমণকারী। আক্রমণকারী দলের প্রধান কাজ হলো প্রাসাদে আক্রমণ করে মুকুট ছিনিয়ে আনা। অন্যদিকে প্রতিরোধক দলে রয়েছে ৩ জন। তাদের কাজ হলো আক্রমণকারী দলকে প্রাসাদে প্রবেশে বাধা দেওয়া। সব বাধা অতিক্রম করে অবশেষে যে আক্রমণকারী প্রাসাদে প্রবেশ করে মুকুট ছিনিয়ে আনতে পারে, তাকেই সেই পর্বের বিজয়ী ঘোষণা করা হয়। আনন্দ রোমাঞ্চে ভরপুর এবারের মৌসুমের নতুন আয়োজন, গেম শো ‘স্প্ল্যাট এ লট’। এই অনুষ্ঠানটি প্রচার করা হবে আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে এবং পুনঃপ্রচার হবে আগামীকাল সকাল ১১টা ৩০ মিনিটে। 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।