ছোটপর্দায় আজকের আয়োজন

আজ শুক্রবার, ১ মার্চ ২০১৯। এক নজরে দেখে নিন আজকের টিভি চ্যানেলের উল্লেখযোগ্য অনুষ্ঠান সূচি-

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী। 

চ্যানেল আইতে ‘মকো মালয়েশিয়া’ 
মোশাররফ করিম অভিনীত ‘মকো মালয়েশিয়া’ এ সিরিয়ালটি নির্মাণ করেছেন জনপ্রিয় অভিনেতা শামীম জামান।
নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। এ সিরিয়ালে আরো অভিনয় করেছেন- শামীম জামান, আ খ ম হাসান, ফারুক আহমেদ, শ্যামল মাওলা, জয়রাজ, তারিক স্বপন, অপর্ণা, বন্যা মির্জা, আইরিন আফরোজ, জুঁই করিম, জেনিম সানজিদা তন্ময় প্রমুখ। ‘মকো মালয়েশিয়া’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে সপ্তাহের প্রতি শুক্র, রবি, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে।

এটিএন বাংলায় ‘নোভা গানের মানুষ’ 
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘নোভা গানের মানুষ’। কণ্ঠশিল্পী হাসান চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মুকাদ্দেম বাবু। অনুষ্ঠানের এবারের পর্বের অতিথি সুরকার শেখ সাদি খান। এ অনুষ্ঠানে দেশের স্বনামধন্য এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং কলাকুশলীরা পর্যায়ক্রমে অংশ নেন। তারা নিজের লেখা, সুরারোপিত বা গাওয়া গান পরিবেশন করেন অনুষ্ঠানে। কোনো সংগীত পরিচালক বা গীতিকার অনুষ্ঠানে অংশগ্রহণ করে থাকলে তাদের সৃষ্ট গান অন্য শিল্পী আগত অতিথির উপস্থিতিতে পরিবেশন করেন। সেক্ষেত্রে গান পরিবেশনের বেলায় গীতিকার বা সুরকারের ইচ্ছাকেই প্রাধান্য দিয়ে গান পরিবেশন করেন শিল্পী। গান লেখা, সুর করা এবং স্টুডিওতে রেকর্ডিং তথা গান তৈরির নেপথ্যের গল্পও উঠে আসে অতিথি এবং সঞ্চালকের আলাপচারিতায় অনুষ্ঠানের মাধ্যমে।

এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে  অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ।

আরটিভিতে ‘ডি-টুয়েন্টি’
আরটিভিতে প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ডি-টুয়েন্টি’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আনিকা কবির শখ, ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশি, আরফান আহমেদ. এ কে আজাদ, জামিল প্রমুখ।

বৈশাখী টেলিভিশনে ‘মিউজিক ট্রেন’
প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো ‘মিউজিক ট্রেন’। আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক নিয়েই ‘মিউজিক ট্রেন’। সেই সঙ্গে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্‌ আলম। আজ প্রচার হবে তৃতীয় পর্ব। এ পর্বে প্রচার হবে এলিটা করিম ও ডি রকস্টার শুভর গান, কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভমিতা ও দূরবিন ব্যান্ড প্রধান শহীদের নতুন গান ‘পত্র মিতা’,  প্রথমবারের মতো মিনারের সঙ্গে ‘স্বপ্ন ভেজা মেঘ’ শিরোনামে গানে কণ্ঠ দিয়েছেন বাঁধন সরকার পূজা। সেই সঙ্গে থাকছে নিউ ইয়র্ক প্রবাসী বাংলাদেশি শিল্পী সায়েরা রেজার কণ্ঠে ‘আসাম যাবো’ শিরোনামের চমৎকার একটি মিউজিক ভিডিও।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।