পুরো তিন ঘন্টার ছবি

এ বছরের আসন্ন সুপারহিরো ভিত্তিক ছবি গুলোর মধ্যে “অ্যাভেঞ্জারস: এন্ড গেম” দেখার জন্য সবাই মুখীয়ে আছে। দর্শকদের যেন দেরি সইছেনা। ভক্তরা সকল সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত কথার ঝড় তুলছে এ নিয়ে যে ছবিতে কি ঘটতে যাচ্ছে। এর মধ্যেই ছবির নির্মাতা রুশো ভ্রাতৃদ্বয়ের জো রুশো ঘোষণা দিলেন অ্যাভেঞ্জারস –এর এই নতুন ছবি পুরো ৩ ঘন্টা দীর্ঘ হবে।  

সচরাচর সুপারহিরো নিয়ে নির্মিত ছবিগুলো এতো দীর্ঘ হয়না। তবে জো রুশো তার বক্তব্যে জানান, ছবিটি হচ্ছে অ্যাভেঞ্জারস সিরিজের পুর্বের ২২ টি ছবির সম্মিলিত একটি পর্ব যা পুরো গল্পটিকে শেষ পর্যায় নিয়ে যাবে। বলতে গেলে বিগত দশ বছরের একটি সারসংক্ষেপ। সুতরাং, একে এর চেয়ে বেশী ছোট আকারে দেখানো সম্ভব ছিলনা। তিনি আরও বলেন, মধ্যবিরতির প্রয়োজনীয়তা যাচাইয়ের জন্য পরীক্ষামূলকভাবে কিছু দর্শকদের মাঝে এ ছবিটি ৪ বারের মতো দেখানো হয়েছে; এবং ফলাফল ভালো এসেছে; কারণ এই ৩ ঘন্টায় দর্শকদের কেউ বিরক্ত হওয়া তো দূরের কথা কেউ মধ্য বিরতিতেও যেতে চাননি। তারা টানা ৩ ঘন্টা ছবিটি উপভোগ করেছেন।  

অন্যদিকে গত বছর মুক্তি পাওয়া “অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার” এর অমীমাংসিত গল্পটির পরিণাম নতুন এই ছবিতে দেখানো হবে বিধায় ভক্তদের মধ্যে উৎসাহের মাত্রাটা একটু বেশী। এখন দেখা যাক ধুলিস্মাত হয়ে যাওয়া সুপারহিরোদের পুনরাগমন কিভাবে ঘটে।       

 

ছবির ট্রেইলার 

 

 

 

আরও পড়ুনরুপালি পর্দায় এবছর যেসব সুপারহিরো    

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।

Home popup