“লেগো: ২”, খেলনা নিয়ে ছবি

ছোট ছোট খেলনা দিয়ে স্থিরচিত্র ব্যাবহার করে চলচ্চিত্র নির্মান হলিউডে নতুন কিছু নয়। বেশ অনেক আগে থেকেই এ ধারা চলে আসছে। কখনও দেখানো হয়েছে মানুষের সাথে খেলনার কীর্তিকলাপ আবার কখনও দর্শক দেখেছে পুরো খেলনার একটি জগত। শিশুদের কাছে লেগো কোন অপিরিচিত খেলনা নয়। ছোট ছোট বিশেষ টুকরো জুড়ে বড় আকৃতির কিছু তৈরি করাই যে খেলনার ধরণ। বর্তমানে লেগো এক প্রকার শিল্পের পর্যায় পৌঁছেছে।

তবে লেগো নিয়ে ছবি ভক্তদের কাছে বেশ আনন্দের বিষয়। বিশেষ করে যারা এ খেলনা যাদের শৈশবের অংশ ছিল তাদের কাছে এটা একপ্রকার নস্টালজিক। ২০১৪ সালে ওয়ার্নার অ্যানিমেশন গ্রুপের প্রযোজনায় প্রথমবারের মত বড় পরিসরে লেগো মুভি আসে রূপালী পর্দায়। এরপর একই প্রযোজনায় ২০১৭ তে দুটি যার একটি নির্মিত হয়েছিল ডিসি সুপারহিরো ব্যাটম্যান নিয়ে। এ বছর আসছে নতুন দুটি ছবি যার একটি সেই ২০১৪ তে মুক্তি পাওয়া ছবির দ্বিতীয় পর্ব বলে জানিয়েছেন নির্মাতারা। এবারের গল্পে দেখানো হবে অন্য একটি গ্রহ থেকে কিছু মানুষের আবির্ভাব ঘটবে যারা বেশ বিধ্বংসী আচরনের এবং তাদের সাথে যুদ্ধে জয় লাভ করাই মূল উদ্দেশ্য।

ছবিতে কন্ঠাভিনয় করবেন, ক্রিস প্র্যাট, এলিজাবেথ ব্যাঙ্কস, উইল আরনেট, এলিসন ব্রি সহ আরও অনেকে। এবছর ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি।

ছবির ট্রেইলার  

 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।