ডিওয়েন জন্সন ছাড়াই "ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: ৯"

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের লুক হব্‌স চরিত্রে আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন রেসলিং এর ‘দি রক’ খ্যাত হলিউড অভিনেতা ডিওয়েন জন্সন। এম. টিভির এক সাক্ষাৎকারে তিনি এমন কিছুই বললেন। তিনি জানান, আসন্ন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস এর নবম ছবিতে তিনি আর অভিনয় করছেন না; যদিও গল্পের ধারা অনুযায়ী আরও কিছু কাজ বাকি আছে তার অভিনীত সেই লুক হব্‌স চরিত্রের।

তিনি বলেন, সত্যি বলতে এই ৯ম পর্বে তার উপস্থিতির কোন স্থান বা ঘটনা রাখা হয়নি। এমনকি ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের আগামী ছবিগুলোতেও তিনি আর থাকছেন না। তার মতে গল্পের ধারায় ডম (ভিন ডিজেল) এবং হব্‌সের হয়ত একসাথে আরও অনেক কিছু থাকতে পারে কিন্তু প্রয়োজনে পরিবর্তন অনেক গুরুত্বপুর্ন বিষয়।

তবে জানা যায়, "ফেট অফ্‌ দি ফিউরিয়াস" ছবি তৈরির সময় ডিওয়েন ও ভিন –এর মধ্যে কিছু বাকবিতণ্ডা হয়। এই সুর কিছুটা ছবির আরেক অভিনেতা টাইরেসি গিবসনের সাথেও যুক্ত বলে গুঞ্জন আছে।

তাহলে ধারণা করা যায়, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্রাঞ্চাইজের "হব্‌স অ্যান্ড শ" ছবির পর ডিওয়েন জন্সনকে এই সিরিজের ছবিগুলোতে আর দেখা যাবে না। ভক্তদের জন্য ডিওয়েনের এই অনুপস্থিতি একটু বেদনাদায়কই বটে। এখন দেখা যাক ভক্তরা নতুন কি দেখবেন “ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: ৯” -এ।

 

এম. টিভি -কে দেওয়া ডিওয়েনের সেই সাক্ষাৎকার

 

         

 

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।