মুক্তি পেল তুহিনের ‘আভাস’

তানযীর তুহিনের ব্যান্ড আভাসের নতুন গান ও মিউজিক ভিডিও ‘আভাস’ মুক্তি পেয়েছে ২৭শে জানুয়ারি, রাত ৯ টায়। রিলিজের ৬ ঘন্টার মধ্যেই প্রায় ৩৫ হাজারবার ইউটিউবে দেখা হয়েছে ভিডিওটি।

সপ্তাহখানেক ধরেই নতুন এই গানটির কিছু কিছু অংশ ও টিজার আভাসের অফিশিয়াল ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে প্রকাশিত হচ্ছিল। গানটির কথা এবং সুর যৌথভাবে করেছেন মেহেদী হাসান এবং আভাস।  আভাসের আরেকটি মিউজিক ভিডিও ‘মানুষ-১’ রিলিজ পেয়েছিল গত বছর মে মাসে।

প্রসঙ্গত, তানযীর তুহিন ২০০০ সালে বিখ্যাত ব্যান্ড ‘শিরোনামহীন’-এ ভোকাল হিসেবে যোগ দেন এবং তুমুল জনপ্রিয়তা লাভ করেন। তবে ১৭ বছর পর ব্যান্ডের অন্যান্য সদস্যদের সাথে মনোমালিন্য ও শারীরিক অসুস্থতার কারণে ব্যান্ড থেকে বিদায় নেন তিনি। এরপরে প্রতিষ্ঠা করেন ‘আভাস’ ব্যান্ড। আভাস ব্যান্ডের পাঁচ সদস্যের লাইন আপ: ভোকাল- তুহিন, লীড- সুমন, বেইস- রাজু, ড্রামস- রিঙ্কু, কি-বোর্ড- শাওন।  আভাস গড়ার পরেও তিনি শিরোনামহীনের জনপ্রিয় গান, বিশেষ করে নিজের কথা ও সুর করা গানগুলো বাণিজ্যিকভাবে মঞ্চে পরিবেশন করে যাচ্ছিলেন। গত বছরের শেষ দিকে শিরোনামহীনের কিছু গান স্টেজে পরিবেশন করা নিয়ে আইনি লড়াই বেঁধেছিল তুহিন ও শিরোনামহীনের মাঝে। কপিরাইট বোর্ড তুহিনের শিরোনামহীন-এর গান পরিবেশন বেআইনি বলে ঘোষণা করে।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।