‘একবার ছুঁয়ে যা হৃদয়’ বেশি শুনেছে মানুষ : কর্ণিয়া

২০১২ সালে পাওয়ার ভয়েজ সংগীত প্রতিযোগিতার সেরা দশের একজন কণ্ঠশিল্পী ছিলেন কর্র্ণিয়া। শুরু থেকেই নিজস্ব স্টাইল আর গায়কীতে নিজেকে আলাদা করে চিনিয়েছেন। তার প্রকাশিত প্রথম মৌলিক গানের শিরোনাম ছিল ‘হিরো’। এরপর আর পেছনে ফিরে তাকতে হয়নি কর্ণিয়াকে। আসিফ আকবরের সঙ্গে ‘একবার ছুঁয়ে যা হৃদয়, মেঘ বলেছে ২০১৮ সালের আলোচিত গানের তালিকায় রয়েছে। আনন্দধারা কর্ণিয়াকে বছরের আলোচিত কণ্ঠশিল্পী নির্বাচিত করেছে।

আনন্দধারা : ২০১৮ সালটা কেমন কাটল গান নিয়ে। নতুন কী কী গান প্রকাশিত হয়েছে এই বছর?

কর্ণিয়া : এই বছরে আসিফ আকবর ভাইয়ের সঙ্গে তিনটা গান করেছি। গান তিনটার মধ্যে রয়েছে ‘একবার ছুঁয়ে যা হৃদয়’, ‘মেঘ বলেছে’, আরেকটা হলো ‘এলোমেলো জীবন’। গান তিনটার মধ্যে ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ ‘এলোমেলো জীবন’ গান দুটির জন্য অনেক মানুষের প্রশংসা ও ভালোবাসা পেয়েছি।

আনন্দধারা : আসিফ আকবর ছাড়া অন্য গানগুলোর কথা জানতে চাই।

কর্ণিয়া : এছাড়া আমার অন্য গানগুলো হলো- ‘তোমায়’ গানের রক ভার্সন আর ‘লাগ ভেলকি’ ও ‘নববর্ষ’ নামে আরো তিনটা গান প্রকাশিত হয়েছে। এই গানগুলোও শ্রোতারা পছন্দ করেছে।

আনন্দধারা : কেমন ছিল গানের জন্য বছরটা?

কর্ণিয়া : অনেক ব্যস্ততা ছিল গান আর স্টেজ শো নিয়ে। গান নিয়েই বছরটা কাটিয়ে দিয়েছি।

আনন্দধারা : নতুন বছরে পরিকল্পনা কী?

কর্ণিয়া : নতুন বছরে আমার অনেক অনেক পছন্দের একটা গান প্রকাশিত হবে। গানটার জন্য অনেক অপেক্ষা রয়েছে আমার। একেবারে আমার মনের মতো একটা গান।

আনন্দধারা : ২০১৮ সালে বছরের আলোচিত কণ্ঠশিল্পী হিসেবে নির্বাচিত হয়েছেন। কেমন লাগছে?

কর্নিয়া : এটা আমার জন্য বছরের সবচেয়ে ভালোলাগা ঘটনা। এমন একটা প্রিয় পত্রিকার হয়ে আমি সেরা কণ্ঠশিল্পী নির্বাচিত হয়েছি। কী পরিমাণ ভালো লাগছে ভাষায় প্রকাশ করতে পারব না।

Anonymous এর ছবি
CAPTCHA
এই প্রশ্নটি আপনি একজন মানব ভিজিটর কিনা তা যাচাই করার জন্য এবং স্বয়ংক্রিয় স্প্যাম জমাগুলি প্রতিরোধ করার জন্য।